বাথটাবে পোশাক না পরেই শুটিং করেছেন জেরিন।।






বলিউডের হার্টথ্রুব অভিনেত্রীদের একজন জেরিন খান। ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘ভীর‘ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় তার। এ ছবির মাধ্যমেই আলোচনায় আসেন তিনি।

তারপর বেশ কিছু ছবিতে অভিনয় করলেও সফলতা পাননি। অনেকেই বলেছেন বলিউডের মতো জায়গায় আঁটসাঁট পোশাকে জেরিন সফলতা পাবেন না। আবার অনেকে সফলতায় ব্যর্থ হওয়ার কারণ হিসেবে তার মুটিয়ে যাওয়াকে দাঁড় করিয়েছেন।

এরপর বেশ দীর্ঘ বিরতি নেন জেরিন। এই সময়ে নিজেকে নতুন করে তৈরি করেন। জিম করেছেন নিয়মিত। নিজের শারীরিক সৌন্দর্যকে বলিউডের উপযুক্ত করেছেন।

তারপরই ‘হেট স্টোরি-৩’ এ তিনি হাজির হন বোল্ড রূপে। ব্যাপক খোলামেলা হয়ে এখানে ক্যামেরাবন্দি হন। নতুন করে আলোচনায় উঠে আসেন জেরিন।

নতুন খবর হলো আরো একটি ছবিতে এমন ইমেজেই পর্দায় আসছেন এ অভিনেত্রী। ছবির নাম ‘আকসার-২’। অনন্ত নারায়ণ পরিচালিত এ ছবির শেষ অংশের শুটিং চলছে। এখানে ব্যাপক খোলামেলা হয়ে হাজির হচ্ছেন জেরিন।

সম্প্রতি এ ছবির একটি গানের দৃশ্যের শুটিং হয় গোপনে। কারণ বাথটাবে কোনো প্রকার পোশাক না পরেই শুটিং করেছেন জেরিন। বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হলেও তা থাকেনি। শুটিং ইউনিটের কারো মাধ্যমেই প্রকাশ হয়ে যায় বিষয়টি।

আর এর মাধ্যমে নতুন করে আলোচনায় উঠে এসেছেন জেরিন। কয়েকটি ভারতীয় সংবাদ মাধ্যমও খবরটি প্রকাশ করেছে ফলাও করে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিষয়টি নিয়ে চলছে জোর বিতর্ক।

Be the first to comment

Leave a Reply